শীঘ্রই সম্পন্ন হতে চলেছে “সূর্য সেন টু ড: অনুপম সেন” শীর্ষক ডকুমেন্টারী প্রোগ্রাম বিশ্বের বুকে এক চিলতে ধলঘাট

0
314

চেতনা ডেস্ক: বীর মুক্তিযোদ্ধা হাজী খায়ের-জাহান মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক গৃহীত মুক্তিযুদ্ধ বিষয়ক আর্কাইভ এর আওতায় নির্মিতব্য এ ডকুমেন্টারী প্রকল্পের অগ্রগতি সম্পর্কে অবহিত করে ট্রাষ্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দীন ও তাঁর সহধর্মিণী চেতনা৭১নিউজ.কম সম্পাদক মোবাশ্বেরীন মণি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় এর মানণীয় ভিসি ও আন্তর্জাতিক খ্যাতিমান সমাজ বিজ্ঞানী অধ্যাপক ড: অনুপম সেন এর সহিত সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় তিনি তাদের কে উষ্ণ অভিনন্দন জানিয়ে আশীর্বাদ দান করেন এবং বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন। এদিকে একই দিন অপরাহ্নে প্রকল্পের মিডিয়া পার্টনার হিসেবে একুশে পত্রিকা সম্পাদক জনাব আজাদ তালুকদার এর সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন এবং অবহিত পূর্বক পরামর্শ মূলক সংক্ষিপ্ত আলোচনা করেন।

এসময় একুশে পত্রিকা সম্পাদক তাদের ফুলেল শুভেচ্ছা সহ অনবদ্য প্রকাশনা রিপোর্টারের ডায়েরী বইটি ট্রাষ্ট চেয়ারম্যান এর হাতে তুলে দেন।

যে কোনোও সৃষ্টিশীল ও মননশীলতার সাথে একুশে পত্রিকা থাকবে বলে ট্রাষ্ট চেয়ারম্যান কে নির্বিঘ্নে মুক্তিযুদ্ধের চেতনায় সমাজ বিনির্মাণ এর প্রত্যয়ে এগিয়ে যেতে দৃপ্ত শপথ নিয়ে সাহসের সাথে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।